Home | Webmail | FAQ | Contact

 

Menu

‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের তথ্য জানতে আর বিড়ম্বনা নয়’ - কল সেন্টার কার্যক্রম উদ্বোধনীতে উপাচার্য ড. হারুন-অর-রশিদ

২৮ নভেম্বর ২০১৫

প্রেস বিজ্ঞপ্তি

‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের তথ্য জানতে আর বিড়ম্বনা নয়’
- কল সেন্টার কার্যক্রম উদ্বোধনীতে উপাচার্য ড. হারুন-অর-রশিদ

আজ ২৮ নভেম্বর ২০১৫, শনিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডিস্থ নগর অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলসেন্টার কার্যক্রম উদ্বোধন করতে গিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, “সারা দেশব্যাপী অবস্থিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহের ২০ লক্ষাধিক শিক্ষার্থী, তাদের অভিভাবক ও অন্যান্য সেবা গ্রহীতাগণ বিভিন্ন বিষয়ে তথ্য জানার ক্ষেত্রে দীর্ঘসূত্রিতাসহ যে নানা বিড়ম্বনার শিকার হতেন, এ কল সেন্টার কার্যক্রম চালুর ফলে তার অবসান ঘটবে। দেশ-বিদেশের যে কোনো প্রান্ত থেকে কল সেন্টারের ০৯৬১৪-০১৬৪২৯ নম্বরে যোগাযোগ করে যে কেউ তাৎক্ষণিক তথ্য সেবা লাভ করতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিচালন ব্যবস্থাকে গতিশীল, আধুনিক এবং সেবাদানকে সকলের দ্বারপ্রান্তে পৌঁছানোর উদ্দেশে এ যাবত গৃহীত পদক্ষেপসমূহের সঙ্গে এ কল সেন্টার প্রবর্তন হচ্ছে আরোও একটি যুগান্তকারী সংযোজন।”


এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর, কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ নোমান উর রশীদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, পরিচালক (আইসিটি) মোঃ মুমিনুল ইসলাম, প্রক্টর এইচ এম তায়েহীদ জামাল, পরিচালক (জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তর) ফয়জুল করিম সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

ডাউনলোড করুন (Download)


(মোঃ ফয়জুল করিম)
পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর
জাতীয় বিশ্ববিদ্যালয়

Last Updated on Saturday, 28 November 2015 12:51

Go to top